• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

হেলিকপ্টার দেখতে ছুটলেন মা, ঘরে পুড়ে মরলো ছোট্ট মোস্তাকিম

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ মে ২০২৩  

 
গতকাল রোববার বিকেলে রান্না করছিলেন রতন আলীর স্ত্রী। এ সময় একটি হেলিকপ্টার খুব নিচ দিয়ে ওই এলাকার আকাশে ওড়াউড়ি করছিল। হেলিকপ্টার দেখতে উৎসুক জনতা ভিড় করতে থাকে। শিশুটির মাও রান্নাঘর থেকে বেরিয়ে হেলিকপ্টার দেখতে যান। এ সময় চুলার আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা যায় তিন বছরের শিশু মোস্তাকিম। একই সঙ্গে সম্পূর্ণ পুড়ে যায় ৮টি ঘর। 

ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের চতুরাখোর গ্রামে। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান রোমান বাদশা জানান, চতুরাখোর গ্রামে রতন আলীর স্ত্রী বিকেলে রান্না করছিলেন। এ সময় একটি হেলিকপ্টার খুব নিচ দিয়ে ওই এলাকার আকাশে ওড়াউড়ি করছিল। হেলিকপ্টার দেখতে উৎসুক জনতা ভিড় করতে থাকে। শিশুটির মাও রান্নাঘর থেকে বেরিয়ে হেলিকপ্টার দেখতে যান। এ সময় চুলা থেকে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। শিশু মোস্তাকিম একটি ঘরে ঘুমিয়ে ছিল। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় শিশুটিকে বের করারও সময় পায়নি পরিবারের সদস্যরা। সে ঘরের মধ্যে পুড়ে মারা গেছে। এ সময় ৮টি ঘর সম্পূর্ণ পুড়ে যায়। আগুন নিভলে ছাইয়ের স্তূপ থেকে শিশুটির ঝলসানো মরদেহ উদ্ধার করা হয়।

শিশুটির বাবা রতন আলীর দাবি, ঘরে থাকা ৩ লাখ ২০ হাজার টাকাও পুড়ে ছাই হয়েছে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক সরোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুটির শরীরের ৯০ শতাংশই পুড়ে গেছে। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –