• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বিএনপির তত্ত্বাবধায়ক সরকার দাবি হাস্যকর: পানিসম্পদ উপমন্ত্রী     

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, এক যুগের বেশি ক্ষমতার বাইরে থাকা বিএনপি প্রতিনিয়তই দাবি জানিয়ে আসছে, জাতীয় সংসদ নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে। এতোদিন ক্ষমতার বাইরে থেকে তাদের মাথা ঠিক নাই, তারা তাদের নেত্রীর কথা ভুলে গেছেন। খালেদা জিয়া বলেছিলেন, "দেশে পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নয়।" এখন আবার তারা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। যা খুবই হাস্যকর।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেলে শরীয়তপুরের সখিপুরের চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনের মাধ্যমে দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী জনগণের ভোটে নির্বাচিত সরকারের অধীনেই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ সরকার- এরকম কোনো কিছুই গঠিত হবে না। নির্বাচনে অংশগ্রহণ করতে হলে সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের মাধ্যমেই করতে হবে।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে জাতিসংঘের সভায় যোগদান করতে নিউইয়র্কে গেলে। সেখানেও দেশবিরোধী খালেদা জিয়া-তারেক জিয়ার অনুসারীরা বিশৃঙ্খলা করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে। যতই ষড়যন্ত্র হোক, কোন লাভ নাই। এতিমের টাকা মেরে খাওয়া, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যাকারী, বিদেশে অর্থপাচারকারী, বঙ্গবন্ধুর খুনি ও স্বাধীন বিরোধীদের পূর্ণবাসনকারীদের আর ক্ষমতায় আসার সুযোগ নাই। বিএনপির সকল ষড়যন্ত্র ও বিশৃঙ্খলাকারীদের দাঁতভাঙা জবাব দেয়া হবে।

চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রহমান মোল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আক্তার সরদারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বালা, মোজাম্মেল হক, নাসির সরদার, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ রতন, নাহিদুর রহমান স্বপন সিকদারসহ প্রমুখ।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –