• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

শেখ হাসিনা আছেন, চিন্তার কোনো কারণ নেই: জাহাঙ্গীর কবির নানক     

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২  

শেখ হাসিনা আছেন, চিন্তার কোনো কারণ নেই: জাহাঙ্গীর কবির নানক       
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাংলাদেশে বসবাসকারী উর্দুভাষীদের চিন্তার কোনো কারণ নেই। কারণ, তাদের জন্য একজন শেখ হাসিনা আছেন। যিনি সবসময় তাদের জন্য ভাবেন এবং কাজ করেন। প্রধানমন্ত্রী তাদের ভাগ্যোন্নয়নে যুগান্তকারী নানা পদক্ষেপ নিয়েছেন এবং তা বাস্তবায়নও করেছেন। 
তিনি বলেন, ক্যাম্পবাসী আজ এদেশের স্বীকৃত নাগরিক, ভোটার। পর্যায়ক্রমে সব ক্যাম্পবাসীকে সরকারিভাবে পুনর্বাসন করা হবে। রেলওয়ের জায়গায় বসবাসরত কোনো উর্দুভাষীকে কেউ উচ্ছেদ করতে পারবে না। 

শুক্রবার সকাল ১১টায় নীলফামারীর সৈয়দপুরে এক পথসভায় এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক। 

রংপুরে আটকেপড়া পাকিস্তানিদের (উর্দুভাষী) সংগঠন স্টান্ডার্ড পাকিস্তানিজ জেনারেল রিপিটিয়েশন কমিটির (এসপিজিআরসি) সম্মেলনে যোগ দেন তিনি। 

নানক আরো বলেন, আমি ঢাকার মোহাম্মদপুর থেকে বার বার এমপি নির্বাচিত হই। ওখানকার জেনেভা ক্যাম্প হলো আমার হৃদয়। উর্দুভাষীরা আত্মার আত্মীয়। আজীবন তাদের জন্য আমি নিবেদিত। তারাও আমাকে তাদের প্রাণের মানুষ মনে করেন। সবসময় সহযোগিতা করেন। ক্যাম্পের লোকজন সবাই আওয়ামী লীগ তথা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন।

তিনি বলেন, একইভাবে সৈয়দপুরের উর্দুভাষীরাও আওয়ামী লীগের সঙ্গে আছেন। তাইতো এখানে পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতারা। অতীতে এমপিও হয়েছিলেন। আগামীতেও তারা আমাদের সঙ্গেই থাকবেন। কেননা, একমাত্র আওয়ামী লীগ নেতারাই তাদের দুঃখ-দুর্দশা বুঝে তাদের উন্নয়নে নিয়োজিত। আওয়ামী লীগই তাদের ভোটার করাসহ নানা ক্ষেত্রে সহযোগিতা অব্যাহত রেখেছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –