• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পান্টকে নিয়ে উর্বশীর নতুন বক্তব্য

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটার রিশাভ পান্ট আর বলিউড হার্টথ্রব উর্বশী রাউতেলার গল্পটা যেন শেষ হইয়াও হইল না শেষ। কিছুতেই তাদের নিয়ে সংবাদের উপসংহারে আসা যাচ্ছে না। বিশেষ করে উর্বশী নিজেই যেন সম্পর্কটা জিইয়ে রাখছেন। এবার যেমন সাফ জানিয়ে দিলেন, তিনি পান্টের কাছে ক্ষমা চান নি।

মঙ্গলবার এক সাক্ষাৎকারে উর্বশী তার সাবেক প্রেমিক পান্টকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘জানি না এই নিয়ে কী বলব! তবে আমি দুঃখিত। খুবই খারাপ লাগছে আমার।’ তার এই কথায় অনেকেই ধরে নিয়েছিলেন, পান্টকে ঘিরে বেশ কিছুদিন ধরে উর্বশী যে খোঁচা দিয়ে যাচ্ছিলেন। এবার হয়তো ভুল বুঝতে পেরেছেন। 

তবে ফের চালাকির আশ্রয় নিয়েছেন উর্বশী। ২৪ ঘণ্টার মধ্যে তিনি জানালেন, মোটেও পান্টের কাছে ক্ষমা চাননি। বরং তার ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন। তবে আপাতত এসব নিয়ে কিছু না বলে ক্রিকেটেই পুরো মনোযোগ দিয়েছেন পান্ট। তিনি আছেন দেশটির টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে। 

এর আগে উর্বশী দাবি করেছিলেন, তার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন রিশাভ। যদিও রিশাভ এমন দাবি উড়িয়ে দিয়ে জানান, নাম আর খ্যাতির জন্য মানুষ কতটা তৃষ্ণার্ত হতে পারে, এই ঘটনা তার প্রমাণ।

ইনস্টাগ্রাম স্টোরিতে উর্বশীকে উদ্দেশ্য করে পান্ট লিখেছিলেন, ‘আমার পিছনে ঘোরা বন্ধ করো বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে।’ ব্যস, তারপর তো তেলে বেগুনে জ্বলে উঠলেন ২৮ বছর বয়সী উর্বশী। তিনি পাল্টা লেখেন, ‘ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট-বল খেলো।’

সাবেক প্রেমিকাকে বোন ডাকতে গিয়ে রিশাভ পুরো ব্যাপারটা জটিল করে তুলেছেন বলেই মনে করেন অনেকে। অবশ্য এমন গুঞ্জন অনেক দিন ধরেই আছে যে ২০১৮ সালে প্রেমে জড়িয়ে পড়েন রিশাভ আর উর্বশী। সেই সম্পর্কটা বেশিদিন টেকেনি। 

২০১৯ সালে রিশাভ ঘোষণা দেন, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে প্রেম করছেন তিনি!

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –