• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

নেইমারকে নিয়ে খুশির সংবাদ দিলেন তিতে 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২  

নেইমারকে নিয়ে খুশির সংবাদ দিলেন তিতে                              
সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে কাতার বিশ্বকাপ মিশন শুরু করে ব্রাজিল। সেই ম্যাচে সার্বিয়ানদের ৯টি কড়া ফাউলের শিকার হয়েছিলেন নেইমার, যে কারণে গ্রুপপর্ব থেকেই ছিটকে যেতে হয়েছে তাকে। গোড়ালির চোটের কারণে খেলতে পারেননি সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে। সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে খেলা নিশ্চিত করে ব্রাজিল। 

গত শুক্রবার গ্রুপপর্বে ব্রাজিল নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে ১-০ গোলে হেরে যায়। আজ সোমবার কাতারের স্টেডিয়াম ৯৭৪-এ শেষ ষোলোর ম্যাচে ব্রাজিলের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া। 

কোয়ার্টার ফাইনালে যাওয়ার ম্যাচটিতে নেইমার খেলবেন কিনা, সে বিষয়ে সমর্থকদের জন্য খুশির সংবাদে তিতে বলেন, সব ঠিকঠাক থাকলে সেই ম্যাচে নেইমারের খেলার সম্ভাবনা রয়েছে। শনিবারের পর রোববারও নেইমার দলের সঙ্গে অনুশীলন করেছেন। তাকে সতীর্থদের সঙ্গে বেশ হাসিখুশিতে অনুশীলন করতে দেখা গেছে।

নেইমার অনুশীলনে নামার আগে সংবাদ সম্মেলনে তিতে বলেন, নেইমার অনুশীলন করবে। ম্যাচের দলেও ও থাকবে। কিছু নির্দিষ্ট অনুশীলন করানো হবে ওকে দিয়ে। আগে থেকে সে ব্যাপারে আমরা কিছু বলতে চাই না। নেইমারকে নিয়ে কোনো মিথ্যা আশ্বাস দিচ্ছি না। যেটা সত্যি সেটাই বলছি। ম্যাচের আগে শারীরিক অবস্থা ভালো থাকলে ওকে খেলাতেই পারি।

তিতে আরো বলেন, আমরা প্রতি ম্যাচে নিজেদের উন্নতি করতে চাই। তার জন্য ভালো ফুটবলারের দরকার পড়ে। কিন্তু কারো চোট নিয়ে অহেতুক ঝুঁকি নিতে চাই না। তাই প্রথম একাদশে নেইমারের থাকা না থাকা নির্ভর করছে দলের চিকিৎসকদের ওপরে। তবে শুরু থেকেই যে দলই খেলাই, তারা সেরা। প্রত্যেকে নিজের দায়িত্ব সম্পর্কে জানে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –