• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

গাইবান্ধায় ৫ বছরের শিশুকে ধর্ষণ: নয় বছরের শিশুকে গ্রেফতার

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২০  

পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে নয় বছরের এক শিশুকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি গত শনিবার গাইবান্ধার সাঘাটা উপজেলায় ঘটেছে। অভিযুক্ত শিশুটি স্থানীয় আলোক বর্তিকা স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র।

ঘটনার পাঁচদিন পর বৃহস্পতিবার নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে সাঘাটা থানায় ধর্ষণ মামলা করেন। পরে অভিযুক্ত শিশুটিকে গাইবান্ধা আমলি আদালতে হাজির করে সাঘাটা থানা পুলিশ। পরে সন্ধ্যায় আদালতের বিচারক কাজী ফখরুল ইসলাম শিশুটিকে গাইবান্ধা জেলা কারাগারের মাধ্যমে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। এ ঘটনার সাক্ষী সাত বছর বয়সী দুই শিশু।

মামলার এজাহারে বলা হয়েছে, উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে নয় বছরের শিশুটি গত শনিবার পাশের বাড়ির পাঁচ বছরের এক শিশুকে জোড় করে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় নির্যাতনের শিকার শিশুটির চিৎকারে ওই শিশুটি পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও এজাহারে অভিযুক্ত শিশুটির বয়স ১১ বছর উল্লেখ করা হলেও তার জন্মসনদ অনুযায়ী বয়স ৯ বছর ৩ মাস।

সাঘাটা থানা পুলিশের ওসি মো. বেলাল হোসেন বলেন, এ ঘটনায় সাঘাটা থানায় একটি মামলা করা হয়। বিকেলে অভিযুক্ত শিশুটিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। আদালত অভিযুক্ত শিশুটিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠিয়েছে।

মামলার বিষয়ে অভিযুক্ত শিশুর বাবা বলেন, পারিবারিকভাবে আমাদের হেনস্তা করতে মামলাটি করা হয়েছে। আমার ছেলে একটি শিশু মেয়েকে জোর করে ধর্ষণ করার উপযুক্ত বয়সে এখনো পৌঁছায়নি। আমি ঘটনার সঠিক তদন্ত করে ব্যবস্থা গ্রহণে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। অভিযুক্ত শিশুর বড় ভাইও দাবি করেন মামলাটি সাজানো।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –