• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ঠাকুরগাঁওয়ে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: তরুণ গ্রেপ্তার

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২০  

ঠাকুরগাঁও সদরে অপহৃত এক স্কুলছাত্রীকে একদিন পর উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোররাতে পীরগঞ্জ উপজেলার জোশানপাড়া গ্রাম থেকে দশম শ্রেণির এই মেয়েকে উদ্ধার করা হয় বলে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান। সোমবার বিকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি তানভিরুল।

মামলার বরাতে ওসি তানভিরুল ইসলাম  বলেন, প্রাইভেট পড়তে যাতায়াতের সময় এই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতেন মালেক। কিন্তু এতে রাজি মেয়েটির সায় ছিল না। রোববার রাত সাড়ে ৩টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা মালেক ও তার বন্ধুরা মেয়েটিকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যান।

এই ঘটনায় সোমবার ওই মেয়ের বাবা বাদী হয়ে ঠাকুরগাঁও থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন, যেখানে মোহাম্মদ মালেকসহ অজ্ঞাতনামা আরও দুইজনকে আসামি করা হয় বলে ওসি জানান।

ওসি আরও জানান, সোমবার ভোররাতে পীরগঞ্জ উপজেলার জোশানপাড়া গ্রামে অভিযান চালিয়ে পুলিশ আজিজুর রহমানের বাড়ি থেকে এই স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারী মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করে। আজিজুর রহমান মোহাম্মদ আলীর দাদা।

তানভিরুল আরও বলেন, সোমবার দুপুরে ঠাকুরগাঁও জ্যেষ্ঠ বিচারিক হাকিম মার্জিয়া খাতুনের আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় মেয়েটি জবানবন্দি দিয়েছেন। একই আদালত গ্রেপ্তার মালেককে জেল হাজতে পাঠানোরও নির্দেশ দেয়।

এদিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং মামলার তদন্ত চলছে বলে জানান ওসি তানভিরুল।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –