• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে মলমূত্র খাওয়ানোর অভিযোগ

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে অন্য পুরুষের সঙ্গে না যাওয়ায় স্ত্রীর মাথা ন্যাড়া করে মলমূত্র খাওয়ানো অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম আমিরুল ইসলাম। শনিবার বিকেলে উপজেলার মিস্ত্রিপাড়ায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে উপজেলার বড়বাড়ি ইউপির ডাঙ্গীবাজার থেকে স্বামী আমিরুলকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই এলাকার ফতেহ আলীর ছেলে। পেশায় কবিরাজ। ডজনখানেক স্ত্রী তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে সংসার ছেড়েছেন।

ভুক্তভোগী গৃহবধূ জানান, দীর্ঘদিন ধরে স্বামী আমিরুলের সংসার করছেন তিনি। সামান্য ভুল পেলেই বাড়ির গেট বন্ধ করে লোহার রড দিয়ে মারধর করতেন স্বামী। গত দুই বছর ধরে অন্য পুরুষের সঙ্গে মেলামেশার জন্য প্রস্তাব দিচ্ছিলেন। রাজি না হওয়ার অনেক মারধর করা হতো। সহ্য করতে না পেরে শনিবার বালিয়াডাঙ্গী বাজারে গিয়ে দুঃসম্পর্কের ভাগিনা মিজানুর রহমান ও স্থানীয়দের কাছে বিচার চান তিনি। এতে ক্ষিপ্ত হয়ে আমিরুল সেখান থেকে জোর করে তাকে বাড়িতে নিয়ে জামা-কাপড় খুলে মারধর করেন। একপর্যায়ে বারান্দায় খুঁটির সঙ্গে বেঁধে মাথা ন্যাড়া করে দেন। এছাড়া স্বামীর প্রস্রাব ও পায়খানা খাওয়ানো হয়।

আশ্রয়দাতা ভাগিনা মিজানুর রহমান বলেন, ঘটনা শোনার পর পুলিশের সহায়তায় রোববার ওই গৃহবধূকে উদ্ধার করে বাড়িতে আশ্রয় দিয়েছি।আশ্রয় দেয়ায় মোবাইলে আমাকেও হুমকি দিয়েছেন তার স্বামী।

প্রতিবেশী আমিনুল ইসলাম জানান, চুল কেটে দেয়ার পর স্ত্রীর ভিডিও স্বীকারোক্তি নেন স্বামী। সালিশে যেন বলে স্বামী চুল কাটেননি, নিজেই কেটেছে। তার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়ার উচিত।

বারিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, গৃহবধূকে উদ্ধার করে নিরাপদে রাখা হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করেছেন গৃহবধূ।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আবু বেলাল ছিদ্দিক বলেন, ঘটনাটি শুনেছি। এরইমধ্যে ভুক্তভোগী গৃহবধূর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। কিন্তু তকে বাড়িতে পাওয়া যায়নি। ন্যায় বিচার পেতে গৃহবধূর সঙ্গে রয়েছি।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –