• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

দেশে এখন করোনার দ্বিতীয় ঢেউ চলছে: এমপি গোপাল

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২০  

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ‘দেশে এখন করোনার দ্বিতীয় ঢেউ চলছে। করোনা থেকে বাঁচতে হলে সবাইকে স্বাস্থ্যবিধি মানতে ও মাস্ক পরিধান করতে হবে। আমাদের দেশের সাধারণ মানুষ অনেকেই এখনও স্বাস্থ্যবিধি ঠিকমত মানছেন না। এভাবে যদি চলতে থাকে তাহলে আমাদের দেশের অবস্থা আরও ভয়াবহ হবে। তিনি বলেন, ভ্যাকসিন না আসা পর্যন্ত মাস্কই হচ্ছে করোনা প্রতিরোধের সবচেয়ে বড় হাতিয়ার। সেই সঙ্গে আমাদের সকলকে নিয়ম মতো হাত ধুতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

গতকাল বৃহস্পতিবার কাহারোল উপজেলা পরিষদ চত্বরে কোভিড-১৯ প্রাদুর্ভাব ও অভাবকালী সময়ে প্রকল্প উপকার ভোগীদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধনকালে মনোরঞ্জন শীল গোপাল এমপি এসব কথা বলেন।
 
কাহারোল উপজেলা পরিষদ চত্বরে বিএমজেড ও নেটজ এর অর্থায়নে বাংলাদেশর কাঠামোগত ভাবে পিছিয়ে পড়া মানুষের অতিদারিদ্র্য ও ক্ষুধা দূরীকরণ (দাবি) প্রকল্প পল্লীশ্রী এর আয়োজনে উপজেলা প্রশাসন তত্ত্বাবধানে কোভিড-১৯ প্রাদুর্ভাব ও অভাবকালী সময়ে প্রকল্পে ৪শ জন উপকার ভোগীদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সহায়তা প্রদান করা হয়। এতে প্রত্যেক পরিবার পায় ২৫ কেজি চাল, ২ কেজি মসুর ডাল, ২ কেজি চিনি, ১ কেজি সুজি, ২লিটার সোয়াবিন তেল, ২টি সাবান, ৩টি মাস্ক।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল থানার ওসি মো. ফেরদৌস হোসেন, দিনাজপুর পল্লশ্রী ঋণ ও আয়বৃদ্ধি মুলক কর্মসূচীর ম্যানেজার সৈয়দ মোস্তফা কামালসহ অন্যান্য নেতৃবৃন্দ।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –