• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

পীরগঞ্জে দুই তরুণীকে ধর্ষণের ঘটনায় দুই জন গ্রেফতার

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২০  

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জুসের সাথে ঘুমের ওষুধ খাইয়ে দুই তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই জনকে গ্রেফাতার করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের আটক করে পীরগঞ্জ থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে সোমবার বিকেলে পীরগঞ্জ উপজেলার আটোরিকাশাচালক নয়নের(২১) সাথে দেখা করতে আসে রানীশংকৈল উপজেলার ভোলাপাড়া গ্রামের দুই তরুণী। সেখানে নয়ন তার বন্ধু ফরিদ, হিরণ ও সেলিমের সাথে ওই দুই তরুণীর পরিচয় করিয়ে দেন। এরপর এক তরুণী তার মোবাইল ফোনের ব্যাটারী কিনতে চাইলে নয়ন জানায়, লোহাগাড়া বাজারে তার পরিচিত লোকের দোকান রয়েছে এবং সেখানে কম দামে ব্যাটারী কিনে দিবে। এমন কথা বলে নয়ন তার বন্ধুদের সহায়তায় কৌশলে তাদেরকে উপজেলার লোহাগাড়া বাজারে নিয়ে যায়। পরে তিন বন্ধু তরুণীদের আবারো পীরগঞ্জ শহরে নিয়ে আসে।

আরো জানা যায়, শহরের পূর্ব চৌরাস্তার রনি টেলিকমে মোবাইলের ব্যাটারী কিনতে তাদের সন্ধ্যা হয়ে যায়। এক পর্যায়ে গাড়িতে তরুণীদের জুসের সাথে ঘুমের ওষুধ খাইয়ে ভোমরাদহ ইউনিয়নের চিলাপাড়া গ্রামে নিয়ে যাওয়া হয়। এরপর নয়ন, সবুজ, হিরণ, সেলিম ও ফরিদ মিলে তাদের ধর্ষণ করে। পরে তরুণীদের সবুজের এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাদেরকে দফায় দফায় ধর্ষণ করে তারা। পরে রাত তিনটার দিকে পাশ্ববর্তী রেল লাইনে নিয়ে যাওয়া হয় তরুণীদের। সেখানে টর্চের আলো দেখে ধর্ষকরা তাদের ফেলে রেখে পালিয়ে যায়। 

পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) খায়রুল আনাম ডন জানান, খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ ধর্ষকদের গ্রেপ্তার অভিযান শুরু করে। দুই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। পাঁচ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ভিকটিমদের ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –