• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

ফেসবুক নিয়ে বিব্রত অভিনেতা আলমগীর

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে বেশ বিব্রত অভিনেতা, প্রযোজক ও নির্মাতা আলমগীর। তিনি জানিয়েছেন, তার কোনো অফিসিয়াল ফেসবুক পেজ নেই; কিন্তু কয়েকদিন আগে তার নামে তৈরি করা একটি ভুয়া ফেসবুক পেজ থেকে ধর্মবিষয়ক একটি পোস্ট দেয়া হয়েছে। এ নিয়ে খুবই বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হচ্ছেন তিনি। 

এ প্রসঙ্গে আলমগীর বলেন, ‘আমার নিজের নামে অফিসিয়াল কোনো পেজ নেই। এম.এ. আলমগীর (M. A. Alamgir) নামে একটি অ্যাকাউন্ট আছে। এর নিয়ন্ত্রণও আমার কাছে। অথচ আমার নামে পেজ তৈরি করে সেখান থেকে বিভ্রান্তিকর পোস্ট দেয়া হচ্ছে।

এর আগেও ২০১৬ সালের ১৩ অক্টোবর একইভাবে একই ইস্যু নিয়ে আমাকে নানাভাবে বিব্রত করার চেষ্টা করা হয়। অনুরূপভাবে আবারও দীর্ঘ সময় পর একই বিষয়ে কোনো কথা না বলা বা স্টেটমেন্ট না দেয়ার পরও মিথ্যা একটি বিষয়কে কেন্দ্র করে আমাকে বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে হচ্ছে। ধর্ম নিয়ে কোনো ধরনের স্টেটমেন্টই আমি কখনও কোথাও দেইনি।

তারপরও কেন, কী উদ্দেশ্যে কারা আমার এমন ক্ষতি করছেন তা আমার বোধগম্য নয়। কী-ই বা তাদের লাভ সেটিও বুঝতে পারছি না।’ তিনি আরও বলেন, ‘ধর্ম নিয়ে যে স্টেটমেন্টের কথা ভুয়া ফেসবুক পেজে উল্লেখ করা হয়েছে তা একেবারেই মিথ্যা।

এমনিতেই ফেসবুক পেজটি আমার নয় এবং আমি ধর্ম নিয়ে কোনো ধরনের স্টেটমেন্টও দেইনি। সুতরাং বিষয়টি দেশবাসীসহ আমার ভক্ত, গুণগ্রাহী শুভাকাঙ্ক্ষীদের প্রতি অনুরোধ, আপনারা এমন মিথ্যা এবং ভুয়া মন্তব্যে নজর দেবেন না। সবাই এ ধরনের অপরাধীদের বিষয়ে নিজে সজাগ থাকবেন।’ এ বিষয়ে তিনি শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –