• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

রংপুর হাসপাতালের ১৮১ জনের মধ্যে ১৩৯ জনের করোনা জয়

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জুন ২০২০  

রংপুরে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও ১০ জন। মঙ্গলবার (২৩ জুন) দুপুরে করোনাজয়ী নতুন ১০ জনকে ছাড়পত্র দেয়া হয়। এ সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা ফুল ও চিঠির মাধ্যমে শুভেচ্ছা জানানোর পাশাপাশি করতালি দিয়ে তাদের বিদায় জানান। এ নিয়ে এই হাসপাতাল থেকে মোট ১৩৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

নতুন ছাড়পত্রপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- রংপুর থেকে প্রকাশিত দৈনিক যুগের আলোর সাংবাদিক আসাদুজ্জামান আফজাল (৫০), রংপুর শহরের বাসিন্দা দুলু মিয়া (৩৫), রমজান আলী (৩৫), আহসান আলী (৫১), ফেরদৌস (৬৪), পারভিন সুমি (৩০), জাহিদুল (২৮), মিঠাপুকুর উপজেলার হাসানুর রহমান ও নাজমা বেগম এবং বগুড়া শহরের বাসিন্দা আব্দুস সালেক (৫৭)।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী বলেন, দুলু মিয়া গত ১১ জুন, হাসানুর, রমজান ও আসাদুজ্জামান গত ১২ জুন, নাজমা বেগম, আহসান আলী ও জাহিদুল ১৩ জুন, ফেরদৌস ও পারভিন সুমি ১৪ জুন এবং আব্দুল সালেক ১৮ জুন ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারা সবাই এখন পুরোপুরি সুস্থ ও করোনামুক্ত। তাদের শরীরে করোনার উপসর্গ না থাকায় এবং পরপর দুবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে।

গত ১৯ এপ্রিল ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালটি চালু হওয়ার পর থেকে ২২ জুন পর্যন্ত ১৮১ জন রোগী ভর্তি হয়েছেন। এদের মধ্যে আজকের ১০ জনসহ ১৩৯ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। এখানে মারা গেছেন পাঁচজন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীনদের ৩৩ জনের মধ্যে পাঁচজন আইসিইউতে ভর্তি।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –