• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

সাংসদ আহসান আদেলুর রহমানকে অকৃতজ্ঞ ঘোষণা করে পদত্যাগ দাবি

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ মে ২০২১  

সম্প্রতি সৈয়দপুরের জাতীয় পাটির দলীয় পদ থেকে পদত্যাগকারী কতিপয় নেতা আজ বেলা ৩টায়  নীলফামারী- আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমানকে অকৃতজ্ঞ জনবিচ্ছিন্ন হিসেবে অভিহিত করে যৌথ বিবৃতি দিয়েছেন।

পদত্যাগ করা নেতারা অভিযোগ করে বলেন, এমপি আদেলুর রহমান রাজনীতির নামে অরাজনৈতিক কর্মকান্ড করতেই বেশী অভ্যস্ত। তিনি নেতা-কর্মীদেরকে সংগঠিত করতে ব্যার্থ হয়েছেন। তিনি সবসময় নিজের স্বার্থ রক্ষায় কাজ করেন। দলকে গুরুত্ব দেন না।

লিখিত যৌথ বিবৃতিতে বলা হয়েছে, যদিও আমরা ব্যক্তিগত সমস্যা সংকটের কথা উল্লেখ করে পদত্যাগ করেছি কিন্তু প্রকৃতপক্ষে জাতীয় পার্টির এমপি আহসান আদেলুর রহমানের সাংগঠনিক ব্যর্থতা, দূর্নীতি, অনিয়ম স্বেচ্ছাচারিতার প্রতিবাদ করে পদ থেকে সরে দাঁড়িয়েছি। দলীয় শৃঙ্খলা, শিষ্টাচার বজায় রাখতেই আমরা তা প্রকাশ করিনি।

তাঁরা আরো বলেন, তিনি নির্বাচিত হওয়ার তিন বছর পরও সৈয়দপুর-কিশোরগঞ্জ এলাকায় কোন দৃশ্যমান উন্নয়ন করেননি। বরং তিনি গরিবের হক টিআর, কাবিখা ও ভিজিএফের টাকা খাদ্যশস্য আত্মসাৎ করে ঘৃণ্য কাজ করেছেন। তিনি ঐচ্ছিক ফান্ডের টাকা আত্মসাৎ করেন। আদেল একজন অর্থলোভী মানুষ। আমরা তাঁর পদত্যাগ চাই। আমরা সাধারণ সদস্য হিসেবে দলের হাইকমান্ডের কাছে এই দাবি জানাচ্ছি।

এই অভিযোগের প্রেক্ষিতে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন জাতীয় পার্টির নীলফামারী জেলা শাখার আহ্বায়ক নীলফামারী- আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল।

তিনি সাংবাদিকদের বলেন, কারো ইন্ধনে সৈয়দপুর উপজেলার কতিপয় নেতা পদ থেকে সড়ে দাঁড়ালে দলের কোনো ক্ষতি বা ভাবমূর্তি নষ্ট হবে না। তারা তৃণমূল পর্যায়ে নেতারা সমর্থকদের সংগঠিত করতে ব্যর্থ হওয়ায় নিজেরাই দলের পদ থেকে সরে দাঁড়িয়েছে। এছাড়া আহ্বায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তাদের কমিটি এমনিতেই বিলুপ্ত হয়ে গেছে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –