• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

রংপুরে দ্বিতীয়বারের মতো শুরু হচ্ছে চার দিনব্যাপী আবাসন মেলা

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ মে ২০২২  

    
রংপুরে আগামী ১ জুন থেকে দ্বিতীয়বারের মতো শুরু হচ্ছে চার দিনব্যাপী আবাসন মেলা। এবার মেলায় রংপুরসহ দেশের বিভিন্ন স্বনামধন্য আবাসন প্রতিষ্ঠান, আবাসন পণ্য ও ফিন্যান্স প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। রংপুরের বর্তমান ও ভবিষ্যৎ আবাসন নিয়ে মেলায় থাকবে আকর্ষনীয় আয়োজন।  

সোমবার (৩০ মে) দুপুরে রংপুর শীতল কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে মেলার আয়োজক প্রোপার্টি প্লাস ইভেন্টসের সিইও মহাব্বত খান এ তথ্য জানান।

বুধবার (১ জুন) দুপুর ১২টায় ধাপ চেক পোস্ট সংলগ্ন শীতল কমিউনিটি সেন্টারে মেলার উদ্বোধন করবেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত এ মেলার স্টল খোলা থাকবে।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে ১০-১৫ ভাগ বিশেষ মূল্য ছাড় থাকছে। এ ছাড়া পল্ট, প্লট, ফ্ল্যাট, কমার্শিয়াল স্পেস, রিসোর্ট কেনার সুযোগ ও আবাসন সংক্রান্ত বিভিন্ন তথ্য সুবিধা মিলবে। ডিজিটাল সার্ভে, সয়েল টেস্ট, আর্কিট্রাকচারাল ডিজাইন, স্ট্রাকচারাল ডিজাইন, ইনটেরিওর ডিজাইন, ইলেকট্রিক্যাল ডিজাইন, প্লাম্বিং ডিজাইন, জমির আইন ও নির্মাণ সংক্রান্ত সব তথ্য প্রদানে সহযোগিতা করবে মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো। আরও থাকছে ফায়ার সেফটি, সিকিউরিটি সাপোর্ট ও হোম লোন নিয়ে আবাসন করার সুবর্ণ সুযোগ।

আয়োজক প্রতিষ্ঠানের সিইও মহাব্বত খান বলেন, প্রোপার্টি প্লাস ইভেন্টস তার দীর্ঘ ১০ বছরের পথচলায় আবাসন খাতের বিভিন্ন দিক সবার কাছে তুলে ধরতে এবং ক্রেতা-বিক্রেতাদের মধ্যে সম্পর্ক গড়ে তুলতে দেশের সব বিভাগীয় নগরে, ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ অঞ্চলে এবং দেশের বাইরে ৫০টি মেলা সম্পন্ন করেছে।

দেশের অব্যাহত উন্নয়নের সঙ্গে মানুষের জীবনমান উন্নত হচ্ছে। এই উন্নয়নকে ত্বরান্বিত করাই আমাদের এই মেলার উদ্দেশ্য। দেশের উন্নয়নের সঙ্গে সঙ্গে মানুষের উন্নত আবাসনের চাহিদা বাড়ছে। আবাসন মেলার মাধ্যমে ক্রেতা ও বিক্রেতার মধ্যে একটা সেতুবন্ধন গড়ে উঠবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, রংপুর রিয়েল এস্টেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাসানুজ্জামান সরকার, লেক পার্ক সিটি লিমিটেডের প্রোজেক্ট ইঞ্জিনিয়ার সৈয়দ ফেরদৌস রহমান, সিসিডি হাউজিংয়ের ইলেকট্রিক ইঞ্জিনিয়ার শেখ রেজওয়ান, আদ্ব-দীন প্রোপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক হোসাইন আলী, ইতুশা বিল্ডার্সের চেয়ারম্যান আব্দুস সাত্তার শাহ, মমতা প্রোপার্টির অবসরপ্রাপ্ত কর্ণেল নেয়ামুল ইসলাম ফাতেমী, রাজা হল্লো ব্লকের নির্বাহী পরিচালক মেহেদী হাসান, সত্তাম হাউজিংয়ের সভাপতি মোয়াজ্জেম হোসেন লাভলু, মোহনা হাউজিংয়ের সভাপতি আব্দুর রশিদ সরকার প্রমুখ। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –