• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়কের পিস্তল পুলিশের হেফাজতে

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা, রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. আলাউদ্দিন মিয়ার বাড়ি থেকে পিস্তল উদ্ধার করেছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে তার নগরীর বাবুখা বাস ভবনে অভিযান চালিলে পিস্তল উদ্ধার করা হয়। পিস্তলটির লাইসেন্স মেয়াদ উত্তীর্ণ ও কাগজপত্রে ত্রুটি রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এর আগে আলাউদ্দিন মিয়া গভর্নিং বডির সভাপতি না করলে সমাজকল্যাণ বিদ্যাবীথি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মফিজার রহমান মিজুকে গুলি করে হত্যার হুমকি দেন ওই পিস্তল দেখিয়ে।

জানা গেছে, গত মাসের মাঝামাঝি সময়ে রংপুর-৩ আসনের সংসদ সদস্য জাপা চেয়ারম্যান জি এম কাদের স্বাক্ষরিত একটি ডিও লেটার নেন আলাউদ্দিন মিয়া। ওই ডিও লেটার নিয়ে গত ২৪ জুন দুপুরে সমাজকল্যাণ বিদ্যাবীথি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মফিজার রহমান মিজুর কক্ষে যান তিনি। এসময় তিনি বলেন, দলের চেয়ারম্যানের ডিও লেটার নিয়ে এসেছি। আগামী ২৪ ঘণ্টার মধ্যে আমাকে কলেজের গভর্নিং বডির সভাপতি করতে হবে। কীভাবে করতে হবে, তা আমি জানি না, জানতেও চাই না। সেইসঙ্গে অধ্যক্ষকে গুলি করে হত্যার হুমকি দেন। অধ্যক্ষের কক্ষে থাকা সিটি টিভিতে এসব দৃশ্য ধরা পড়ে। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সিসিটিভি ক্যামেরার ওই ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নগরজুড়ে আলোচনা- সমালোচনারখড় উঠে। বিষয়টি পুলিশের নজরে এলে পুলিশ মঙ্গলবার সন্ধার পরে আলাউদ্দিন মিয়ার বাড়িতে যান। এসময় পিস্তলের কাগজে অসঙ্গতি থাকায় তার ব্যবহৃত পিস্তলটি থানায় নিয়ে আসা হয় ।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ আবু মারুফ আহমেদ বলেন, সন্ধ্যার পরে আলাউদ্দিন মিয়ার বাড়ি থেকে তাঁর পিস্তলটি থানায় নিয়ে আসা হয়েছে। লাইসেন্স ও কাগজ পত্রে অসঙ্গতি রয়েছে। তিনি সঠিক কাগজপত্র দেখাতে না পারলে পিস্তলটি জব্দ করা হবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –