ব্রেকিং:
করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়া আগামী দুই সপ্তাহের স্কুল কলেজ বন্ধ থাকবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৮ ১৪২৮

  • || ১৬ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
আগামী দুই সপ্তাহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা চলতি অধিবেশনেই নির্বাচন কমিশন আইন পাসের চেষ্টা থাকবে: আইনমন্ত্রী নিবন্ধনবিহীন আইপিটিভি বন্ধে জেলা প্রশাসকদের প্রতি নির্দেশ তথ্যমন্ত্রীর র‌্যাবের প্রতি অবিচার করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিক্রিয়াশীলরা বাংলাদেশকে নিজের দেশ মনে করে না: পরিকল্পনামন্ত্রী

“টাঙ্গন” ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২২  

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত ঠাকুরগাঁও জেলার শিক্ষার্থীদের সংগঠন “টাঙ্গন” ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২২-২৩ বর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনটির উপদেষ্টা ও সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইতিহাস বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাহাত তাকী এবং সাধারণ সম্পাদক হিসেবে মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ভবতোষ চন্দ্র রায় মনোনীত হয়েছেন।

সহ-সভাপতি হিসেবে মুকুল মোর্শেদ ও তারেক রায়হানকে মনোনীত করা হয়। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন তালহা যুবায়ের, মোহাম্মদ সুমন, ফুয়াদুল ইসলাম। এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে সাদমান রিসান, আব্দুল কাদের জিলানী, মির্জা নুর-উন-নবী, কাউসার আলীকে মনোনীত করা হয়েছে।

এছাড়াও প্রচার সম্পাদক ইমদাদুল আজাদ, দফতর সম্পাদক মো. জুলফিকার আলী, অর্থ সম্পাদক মো. সজীব হোসেন ও ছাত্রী বিষয়ক সম্পাদক হয়েছেন সাদিয়া ইসলাম।

সংগঠনটির সভাপতি রাহাত তাকী বলেন, উচ্চশিক্ষা গ্রহণের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতাকে সামনে রেখে বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কার্যক্রমে অংশগ্রহণ, ঠাকুরগাঁও জেলা থেকে আসা শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টিতে আমরা কাজ করে যাব।

নব কমিটির সাধারণ সম্পাদক ভবতোষ চন্দ্র জানান, আগামী দিনগুলোতে এ সংগঠনকে গতিশীল করতে কাজ করব। সমিতিকে আরও ছাত্রবান্ধব করার আশ্বাস ব্যক্ত করেন তিনি।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –