• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বালিয়াডাঙ্গীতে দোয়া

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২৩  

আজ বিকেল ৫টায় ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে বড় পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের সামনে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন বড় পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মিয়া,  এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খলিলুর রহমান শান্তি, বড়বাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য রুনা লায়লা, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীসহ ইউনিয়ন আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার সরকার বার বার দরকার, আজীবন দরকার তার কোন বিকল্প নেই। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার আওয়ামীলীগ সরকার সব সময় জনগণের পাশে আছে এবং থাকবে।এবারের নির্বাচনে নেত্রী যাকেই মনোনয়ন দেবে আমরা তার পক্ষেই কাজ করে যাব।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিলটি সমাপ্ত হয়। অনুরূপ কর্মসূচি ঠাকুরগাঁও জেলার অন্যান্য উপজেলাতেও পালিত হয়।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আগামীকাল ১৭০০ ঘটিকায় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –