• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

ঠাকরগাঁও-৩ আসনে জাপা প্রার্থীর নির্বাচনী জনসভা

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২৪  

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-৩ আসনে প্রচার-প্রচারণা জমে উঠেছে। মাইকিং ও পোস্টারিংয়ের পাশাপাশি প্রার্থীগণ নির্বাচনী সভা, পদযাত্রা ও উঠান বৈঠক করে ভোটারদের কাছে ভোট ভিক্ষা চাইছেন। প্রার্থীর কর্মীরাও আরাম হারাম করে ভোটারদের দ্বারে দ্বারে ধর্না দিয়ে নিজ নিজ প্রার্থীর পক্ষে প্রচার চালাচ্ছেন। তবে এ আসনে জাতীয় পার্টির লাঙ্গল ও ওয়ার্কার্স পার্টির হাতুরি প্রতীকের মধ্যে মূল লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে। 
 
উল্লেখ্য ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ ও রাণীশংকৈল আংশিক) আসনে এবার ৪ জন প্রার্থী নির্বাচনী মাঠে রয়েছেন। তারা হলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহম্মেদ (লাঙ্গল), ওয়ার্কার্স পার্টির সদস্য অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় (হাতুরি), বিকল্প ধারা বাংলাদেশের এসএম খলিলুর রহমান (কুলা) ও স্বতন্ত্র প্রার্থী আশা মনি (ঈগল)।
  
গতকাল রোববার (৩১ ডিসেম্বর) বিকালে রাণীশংকৈল উপজেলার ‘বাচোর ইউনিয়নের সর্বস্তরের জনগণ’ এর আয়োজনে কাতিহার হাটে জাতীয় পার্টির প্রার্থীর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। এতে প্রার্থী হাফিজ উদ্দিন আহম্মেদ এমপি, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হক, জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ সভাপতি সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দীন, পৌর সভাপতি জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সাবেক সদস্য সেতেরা হক, বাচোর ইউপি চেয়ারম্যান জিতেন্দ্র নাথ রায়, কাতিহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ওমর দারাজ নূর বিপ্লবসহ অনেকে বক্তব্য রাখেন। 

এদিকে ওয়ার্কার্স পার্টির প্রার্থী অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়, স্বতন্ত্র প্রার্থী আশা মনি ও বিকল্প ধারা বাংলাদেশের প্রার্থী এসএম খলিলুর রহমানও রোববার পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –