• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আ.লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটিতে সদস্য হলেন শাহারিয়ার আজম মুন্না 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪  

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য হলেন ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থী কেন্দ্রীয় নির্বাহী সংসদ শহীদুল্লাহ হল ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি পদে দ্বায়িত্ত্ব পালন করেন।

তিনি তিনি রাণীশংকৈল উপজেলার ৮নং নন্দুয়ার ইউনিয়ন আ.লীগের সদস্য এবং ঠাকুরগাঁও কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সাবেক এই ছাত্রনেতা বিভিন্ন ইস্যুতে রাজনীতিতে সরব ছিলেন। তিনি ২০০২ সাল থেকে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন। ছাত্রলীগের রাজনীতির পাশাপাশি তরুণদের নিয়ে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডেও যুক্ত রয়েছেন তিনি এরপর তৃণমূলের রাজনীতির সঙ্গে যুক্ত হন।

শাহারিয়ার আজম মুন্না ২০১৯ সালে রাণীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এবং জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ সালের ঠাকুরগাঁও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

গত শনিবার (১০ ফেব্রুয়ারি) আওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, বর্ষিয়ান নেতা মোজাফফর হোসেন পল্টুকে চেয়ারম্যান ও হারুনুর রশিদকে কো-চেয়ারম্যান করে ১৪০ সদস্য বিশিষ্ট আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটি গঠন করা হয়। এতে আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্তজা এমপি’কে সদস্য সচিব করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠিতে এই কমিটি ঘোষণা করা হয়েছে।  

এদিকে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সদস্য মনোনীত করায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, যুব ও ক্রীড়া সম্পাদক হুইপ মাশরাফি বিন মোর্ত্তজা সহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শাহারিয়ার আজম মুন্না তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনের প্রত্যয় ব্যক্ত করে বলেন, সততা, নিষ্ঠা, মেধা এবং দক্ষতা দিয়ে আমার ওপর যে দায়িত্ব দেয়া হয়েছে যথাযথভাবে তা পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো। নির্বিঘ্নে দায়িত্ব পালন করতে সবার দোয়া ও সহযোগিতা চান সাবেক এই ছাত্র নেতা।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –