• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি-জামায়াত এতিম হয়ে গেছে: বাহাউদ্দিন নাছিম

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩  

বিএনপি-জামায়াতের উদ্দেশ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমরা এতিম হই নাই, তোমরা (বিএনপি-জামায়াত) এতিম হয়ে গেছো। আমরা দিশেহারা হই নাই, তোমরা পথহারা হয়ে গেছো। 

তিনি বলেন, তোমাদের নিজেদের অস্তিত্ব বিপন্ন হয়ে গেছে। কারণ বাংলাদেশের মানুষের আস্থায় তোমরা নাই। তোমাদের দুর্নীতি, স্বজনপ্রীতি, তোমাদের সন্ত্রাসী কর্মকাণ্ড, অগ্নিসন্ত্রাস, মানুষ পুড়িয়ে মারার রাজনীতি বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। রোববার রাজধানীর খিলগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের তিনটি থানার ১২টি ওয়ার্ডের সম্মেলনে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের বিরুদ্ধে নয়, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে দাবি করে নাছিম বলেন, এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগ পাল্টাপাল্টির রাজনীতি করে না। আওয়ামী লীগ আদর্শের রাজনীতি করে, জনগণের সমর্থনে ও জনগণের কল্যাণে বিশ্বাস করে।

নাছিম বলেন, বাংলাদেশের মানুষের কাছে নয়, বিশ্বের কোথাও তোমাদের জায়গা হবে না। তাই আমরা এতিম হই নাই, তোমরা মিসকিন হয়ে গেছো। এ কারণেই বিদেশি প্রভুদের কাছে তোমরা ধরণা দেও, নালিশ করো এবং বিদেশে গিয়ে দেশকে অসম্মানিত করো।

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হবে প্রত্যাশা ব্যক্ত করে নাছিম বলেন, সব রাজনৈতিক দলের  প্রতি আহ্বান জানাবো, সেই নির্বাচনে সবাই অংশ নেবে। যদি কেউ নির্বাচনে সুষ্ঠু, অবাধ অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা সৃষ্টি করে, সন্ত্রাসী কার্যক্রম করে এবং বাংলাদেশকে ক্ষতি করতে চায়; তাদের বিরুদ্ধে দেশের সচেতন নাগরিকদের নিয়ে, সতর্ক অবস্থান নিয়ে আমরা তাদের প্রতিহত করবো।

দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা যদি সততার পথে চলি, সঠিত পথে হাঁটি, নিয়মশৃঙ্খলা রক্ষা করি, কোনো অশুভ শক্তি বাংলাদেশের বিপক্ষে দাঁড়াতে পারবে না।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন— ঢাকা ৯ আসনের সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাউল হক সাচ্চু, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –