• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

বালিয়াডাঙ্গীতে জমি নিয়ে সংঘর্ষে একজনের মৃত্যু

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বসতভিটার জমি দখল কেন্দ্র করে বাড়িতে অগ্নিসংযোগ ও দুপক্ষের সংঘর্ষের ঘটনায় আহত ইসলাম উদ্দীন (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত ইসলাম উদ্দীন বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের মাছখুড়িয়া গ্রামের বুধু মোহাম্মদের ছেলে।
বুধবার ভোরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইসলাম উদ্দীন মারা যান। 

এর আগে মঙ্গলবার সকাল ৯টায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের মাছখুড়িয়া গ্রামের এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে আনে। 

এক পক্ষের আহতরা হলেন নিহত ইসলাম উদ্দীনের ভাই দবিরুল ইসলাম (৫৪), দেলোয়ার হোসেন (২৭), স্ত্রী জাহানারা বেগম (৪০), মেয়ে আসমা জাহান বৃষ্টি (১৪) ভাতিজা সাদেকুল ইসলাম (৩২) ও নুর আলম (২৭)। অপর পক্ষের আহতরা হলেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক আব্দুল জব্বার (২৭), তার ভাই দেলোয়ার হোসেন (২৫) ও দুই জনের বাবা আব্দুর রহিম (৫৫), বোন ফাতেমা আক্তার (১৮) এবং আব্দুর রহিমের স্ত্রী তাজমীন আক্তার (৪৮)। আহতরা বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

স্থানীয়রা জানান, বসতভিটার জমির পজিশন নিয়ে একই এলাকার ইসলাম উদ্দীনের সাথে আব্দুল জব্বারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। স্থানীয় জনপ্রতিনিধিরা বিষয়টি মীমাংসা করে দিলেও মঙ্গলবার সকালে পজিশন দখল নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুপক্ষের ১২ জন আহত হয়। গুরুতর আহত ইসলাম উদ্দীনকে রংপুর মেডিকেলে ভর্তি করা হলে তিনি বুধবার ভোরবেলা মারা যান। 

বালিয়াডাঙ্গী উপজেলার ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা মুঠোফোনে জানান, মোবাইলে খবর পাওয়ার ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে কে বাড়িতে আগুন দিয়েছে এ বিষয়টি পুলিশ তদন্ত করলেই বের হয়ে আসবে। 

ৎবালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ হাবিবুল হক প্রধান জানান, সংঘর্ষকে কেন্দ্র করে একজন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন ইসলাম উদ্দীন। 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –