• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

বিএনপি মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে: শামীম

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, এই করোনা সংকট স্বাভাবিক না হতেই আবার শুরু হয়েছে দেশব্যাপী বন্যা। কিন্তু একটি বিষয় বিশেষভাবে লক্ষনীয় যে দু’টি সংকট একসঙ্গে মোকাবেলা করতে গিয়েও সরকার অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের কোনো মানুষ না খেয়ে কষ্ট পাচ্ছে না। 

তিনি আরও বলেন- বিএনপি শুধু ঘরে বসে থেকে অনলাইন বিবৃতি দিয়ে দেশের সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইনশাআল্লাহ শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন তারা কোন চক্রান্ত করেই সফল হবে না।

সোমবার সুরেশ্বর-ভেদরগঞ্জ,-ডামুড্যা-গোসাইরহাট-চরমনপুরা সড়কের ভিত্তি প্রস্তর স্থাপনকালে এসব কথা বলেন উপমন্ত্রী।

ঢাকা বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা ও ইউনিয়ন সড়ক প্রশস্তকরণ ও শক্তিশারীকরণ প্রকল্পের আওয়তায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ১১ কোটি ৭৭ লাখ ১৫ হাজার টাকা ব্যয়ে নয় হাজার ৫০ মিটার সড়কটির কাজ বাস্তবায়ন করছে।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহজাহান ফরজী, উপজেলা প্রকৌশলী মো: শাহাবুদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়িসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

পরে মন্ত্রী তার মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে পর্যায়ক্রমে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার বন্যা দুর্গত অস্বচ্ছল পাঁচ হাজার পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –