• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

সাকিবের স্ত্রী বললেন, ‘মীরজাফর এই তালিকায় ঢুকল কি করে!’

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩  

 
আর দু’দিন পরেই পর্দা উঠবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। বিশ্বমঞ্চে আনুষ্ঠানিক লড়াইয়ের আগেই বেজে উঠেছে বিশ্বকাপের দামামা। সেই ধারাবাহিকতায় অনলাইন ও অফলাইনে শুরু হয়েছে নানা আলোচনা।

আসন্ন বিশ্বকাপে অনেকেই নিজ নিজ মত জানাচ্ছেন কে হবেন বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট শিকারি, কে-ই বা হবেন সর্বোচ্চ রানসংগ্রাহক। এবার আইসিসি প্রকাশ করলো, চলতি বিশ্বকাপে খেলা ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ উইকেট শিকারির দিক থেকে এগিয়ে আছেন কারা। 

আইসিসির প্রকাশিত বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় জায়গা পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। আর তা নিজ ফেসবুকে শেয়ার করে সাকিবকে মীর জাফর বললেন তার স্ত্রী শিশির।

ওয়ানডে বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় শীর্ষে রয়েছেন সাবেক অস্ট্রেলিয়ার পেসার গ্লেন ম্যাকগ্রা। তবে ২০২৩ বিশ্বকাপে যে ক্রিকেটাররা বিশ্বকাপ খেলবে তাদের তালিকা যদি করা হয় তাহলে সবার উপরে রয়েছেন আরেক অজি পেসার মিচেল স্টার্ক। দুই বিশ্বকাপ খেলে ৪৯ উইকেট নিয়েছেন বাঁহাতি এই পেসার।

তার পরের অবস্থানে রয়েছেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। নিউজিল্যান্ডের এই বাঁহাতি পেসার নিয়েছেন ৩৯ উইকেট। আর তৃতীয় স্থানেই রয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার এবং অধিনায়ক সাকিব আল হাসান। পঞ্চম বিশ্বকাপ খেলতে যাওয়া সাকিব পেয়েছেন ৩৪ উইকেট। আর যা দেখে চমকে গিয়েছেন তার স্ত্রী উম্মে শিশির। 

আইসিসির প্রকাশিত এই পোস্টটি শেয়ার করে শিশির লিখেছেন, ‘মীর জাফর এই তালিকায় ঢুকল কি করে! এটা হতে পারে নকল।’ পাশাপাশি চিন্তা করছেন এমন একটি ইমোজিও যুক্ত করে দিয়েছেন তিনি।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –