• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

আদরেই পূজা চেরির ভরসা

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২৩  

অভিনয়ের চেয়ে ব্যক্তি জীবন নিয়েই বেশি আলোচনায় থাকতে চান ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে সিনেমায় পথচলা শুরু হলেও এরই মধ্যে এক ডজনের মতো সিনেমায় অভিনয় করেছেন। 

সময়ের হিট নায়ক শাকিব খান ছাড়াও কাজ করেছেন সিয়াম ও সজলের সঙ্গে। বিশেষ করে শাকিব খানের সঙ্গে তার প্রেমের স্ক্যান্ডাল তাকে এই নায়ক থেকে দূরে সরিয়ে দিয়েছে। ফলে জুটি বাঁধার মতো কোনো নায়কই তিনি এখন আর খুঁজে পাচ্ছেন না। তবে চেষ্টা করছেন। সেই চেষ্টার ফল এ সময়ের নায়ক আদর আজাদ। 

বর্তমানে ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন আদর। তার প্রতিই ভরসা খুঁজছেন পূজা। জুটি বেঁধে তিনটি সিনেমায় অভিনয় করছেন। এর মধ্যে আলোক হাসানের পরিচালনায় নির্মিত ‘নাকফুল’ নামে একটি সিনেমার কাজ শেষ হয়েছে। আগামী বছর ভালোবাসা দিবসে ‘নাকফুল’ সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

এদিকে কামরুজ্জামান রোমান পরিচালিত ‘লিপস্টিক’ নামে আরো একটি সিনেমার কাজ প্রায় শেষ। একই প্রযোজক-পরিচালকের ‘দরদিয়া’ নামে একটি সিনেমার কাজ শুরু হবে আগামী বছর ফেব্রুয়ারিতে। 

পূজার সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আদর বলেন, আমি এবং পূজা দুটি সিনেমায় নিজেদের সেরাটাই দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি সিনেমাগুলো একের পর এক মুক্তি পেলে আমরা হয়তো আগামীতে আরো নতুন নতুন প্রজেক্ট করতে পারব। তিনটাই রোমান্টিক ট্র্যাজেডি, রোমান্টিক থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন সিনেমা। 

পূজা চেরি বলেন, আদর আজাদ ভাইয়ের সঙ্গে কাজ করতে ভালো লাগে। লিপস্টিক সিনেমায় আমাদের কাজ দেখে প্রযোজক পরিচালকের ভালো লেগেছে বলেই আবারো একই টিমের সঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করছি ভালো হবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –