• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

ঠাকুরগাঁওয়ে ৩টি আসনে মনোনয়ন ফরম কিনেছেন ৩২ জন

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ঠাকুরগাঁওয়ের তিনটি আসন আওয়ামী লীগের ৩২ নেতাকর্মী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বর্তমান এমপি, আইনজীবী, সাংবাদিক, সাবেক ছাত্রনেতা ও একই পরিবারের একাধিক সদস্যও রয়েছেন। এর মধ্যে বাবা-ছেলেও মনোনয়ন ফরম কিনে দাখিল করেছেন। 
 
ঠাকুরগাঁও-১ আসন থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১১ জন্য। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্য রমেশ চন্দ্র সেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, পৌরসভার মেয়র ও সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটো, আ.লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইন্দ্রনাথ রায়, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, যুব মহিলা লীগের জেলা সভাপতি তাহমিনা হক মোল্লা, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সহসম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার নূর-উস সাদিক, প্রয়াত সংসদ সদস্য খাদেমুল ইসলামের ছেলে সাহেদুল ইসলাম ও সাবেক ছাত্র নেতা কামরুল ইসলাম খোকন।
 
ঠাকুরগাঁও-২ আসনে একই পরিবারের চারজনসহ ১১ জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এসব প্রার্থীদের মধ্যে একই পরিবারের চারজন ও আরেক পরিবারের দুজন রয়েছেন। এর মধ্যে বর্তমান সংসদ সদস্য মো. দবিরুল ইসলাম ও তার বড় ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, মেজো ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী ও ছোট ভাইয়ের ছেলে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েলও রয়েছেন। 

এছাড়া বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীর কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু, ভাষা সৈনিক এমএলএ দবিরুল ইসলামের ছেলে আহসান উল্লাহ ফিলিপ ও তার বড় ভাই আহসাব হাবীব বুলবুল, হরিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, সাবেক উপজেলা চেয়ারম্যান শামীম ফেরদৌস টগর ও ইসলামী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোজাহারুল ইসলামও মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছেন।

ঠাকুরগাঁও-৩ আসন থেকে ১০ জন নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন, সাবেক সংসদ সদস্য ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক, সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহসভাপতি ও পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক, রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম, রাণীশংকৈল পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ ও আ.লীগ নেতা রবিউল ইসলাম রবি।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –