• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

ঠাকুরগাঁওয়ে ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধার, গ্রেফতার ৩ 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩  

ঠাকুরগাঁওয়ে রোড এলাকার একটি মিলের চুরি হয়ে যাওয়া ৩৮০ বস্তা ভুট্টা বগুড়া জোড়াগাছা বাজার থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনেক গ্রেফতারও করা হয়েছে। দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গ্রেফতারকৃতরা হলেন-খুলনা দাকোপ এলাকার মৃত কামরুজ্জামানের ছেলে জাহিদ হাসান(২৫),বগুড়া মালিয়ানডাঙ্গা এলাকার টুকু মন্ডলেল ছেলে শিপন মিয়া(২৭) ও বগুড়া চালাপাড়া এলাকার মৃত ময়েজ উদ্দিনের ছেলে আব্বা আলী(৫০)।

পুলিশ জানায়, গত ২০ নভেম্বর ঠাকুরগাঁও রোড এলাকা থেকে রাজু চৌধুরী নামের এক মিল মালিক ৩৮০ বস্তা ভুট্টা গাজীপুর কোয়ালিটি ফিড মিল বাঘের বাজারে নিয়ে যাবার জন্য একটি ট্রাক ভাড়া করেন। কিন্তু পরদিন ট্রাকটি সেই ঠিকানা না পৌঁছালে সেই ট্রাকের চালককে ফোন করে মিল মালিক। চালক সঠিক ঠিকানা দিতে হেরফের করায় ট্রাকের চালক জাহিদ হাসান বাবুর খোজ খবর নিয়ে মিলের ম্যানেজার গত ১ ডিসেম্বর ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে মিল মালিকের কাছে থাকা ট্রাকের চালকের ছবি থানা পুলিশকে দিলে পুলিশ সেটি নিয়ে তদন্ত শুরু করে। পরে সেই রাতেই তাকে গ্রেফতার করেন পুলিশ। এরপর তার দেয়া তথ্য মতে, বগুড়া জোড়গাছা বাজার হতে চুড়ি হওয়া ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধার করা হয়। সেই সথে এ ঘটনায় জড়ির থাকায় শিপন মিয়া ও আব্বাস আলী নামের আরো দুইজনকে গ্রেফতার করে পুলিশ।
 
সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম, সদর থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবিরসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবদাকর্মীরা উপস্থিত ছিলেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –