• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

ঠাকুরগাঁও জেলা পুলিশের প্রেস ব্রিফিং 

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪  

ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছ, ৮ মাসে মাদক মামলায় মোট ৮৩৫ জন গ্রেপ্তার ও হারানো মোবাইল ফোন উদ্ধার বিষয়ে জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ মার্চ) পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো. আসাদুজ্জামান, ডিবির অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ কবির, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলীসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, ৮ মাসে জেলা পুলিশের পক্ষ থেকে বেশকিছু উল্লেখ্যযোগ্য কর্মকান্ড পরিচালনা করা হয়। মাদক মামলায় ৮৩৫ জনকে গ্রেপ্তার করা হয়। বালিয়াডাঙ্গী থানা পুলিশের অভিযানে ৪০০ গ্রাম শুকনো গাঁজা ও বিভিন্ন উচ্চতার ১৭৭টি মাদকদ্রব্য ভাং গাছের শিকড়সহ সদর উপজেলার লধাবাড়ী গ্রামের শশি মোহন রায়ের ছেলে মধু রামকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও বালিয়াডাঙ্গী থানা ৫১টি হারানো মোবাইলসহ সাধারণ ডায়েরী মুলে জেলায় ৮ মাসে মোট ২৩৩টি হারানো মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও জেলা পুলিশ গত ৮ মাসে ৩ হাজার ৪১৪টি গ্রেপ্তারি পরোয়ানা নিস্পত্তি করে, সড়ক পরিবহন আইনে ৫ হাজার ১৫২টি মামলায় মোট এক কোটি ৯২ লাখ ৪৭ হাজার ৪৫০ টাকা জরিমানা করে। ২৩৩টি মোবাইল ফোন উদ্ধার, ১৬০ জন ভিকটিমকে উদ্ধার করা হয়। ৭৭৮টি মাদক মামলা, মাদক মামলায় মোট ৮৩৫ জন গ্রেপ্তার, ৪৮ হাজার ১৭৫ পিস ইয়াবা, ২ হাজার ৩৯৯ পিস ফেনসিডিল, ১ হাজার ২৫০ এমএল তরল, ৩৮ কেজি ৬৮২ গ্রাম গাঁজা, ১৮৯টি গাঁজার গাছ, ৭৩ দশমিক ৩২ গ্রাম হেরোইন, ১৯৮ পিস ট্রাইপটিন, ৪৭৪ লিটার চোলাইমদ, ১০০ লিটার জাওয়া, ৩৩ বোতল বিদেশি মদ, ১৫০ লিটার ডিনেচার্জ স্পিরিট, ৪০৫ অ্যাম্পল ব্রপেন, ২০৪ পিস দিলখুশ ট্যাবলেট, ১১০টি নিউরোবিওন ইনজেকশন ও ৩ হাজার ৬০০ পিস ডেক্সমেথাশন ট্যাবলেট উদ্ধার করা হয় বলে জানান পুলিশ সুপার।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –